হালদায় মাছের পোনা অবমুক্ত করলেন চট্টগ্রাম জেলা প্রশাসক

হালদা নদী থেকে কেউ যাতে মাছ চুরি করতে না পারে সে ব্যাপারে নজর রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

- Advertisement -

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুর ১২টায় হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের নোয়াহাট এলাকায় জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের পক্ষ থেকে প্রায় ৫০ কেজি কার্প জাতীয় মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

এসময় তিনি বলেন, বর্তমানে শুষ্ক মৌসুমে হালদার পানি কমে যাওয়ার কারণে অবৈধভাবে কিছু মাছ শিকারিরা মাছ শিকার করার জন্য ওঁৎ পেতে থাকে। তাই কেউ যেন চোরাই পথে মাছ শিকার করতে না পারে সেদিকে প্রশাসনের পাশাপাশি স্থানীয়দেরও নজর রাখতে হবে।

এসময় হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীন, সহকারী কমিশনার (ভূমি) সম্রাট খীসা, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আজহারুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান সরোয়ার মোর্শেদ তালুকদার, ডিম সংগ্রহকারী মৎস্যজীবী কামাল সওদাগর ও আইডিএফ কর্মকর্তা সাদ্দাম হোসেন উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

এর আগে জেলা প্রশাসক ইলিয়াস হোসেন হাটহাজারী পৌরসভার ভূমি অফিসে নবনির্মিত রেকর্ড রুমের উদ্বোধন করেন।

জয়নিউজ/আবু তালেব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM