হাটহাজারীতে অগ্নিকাণ্ডে ১১ বসতঘর ভস্মীভূত

হাটহাজারী উপজেলার গড়দুয়ারায় অগ্নিকাণ্ডে ১১টি বসতঘর ভস্মীভূত হয়েছে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

- Advertisement -

শুক্রবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে আনিস মেম্বারের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মনজুরুল আলমের রান্নাঘরের চুলা থেকে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মূহুর্তেই আগুনে চারিদিকে ছড়িয়ে পড়লে প্রথমে স্থানীয়রা এবং খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেও ব্যর্থ হলে ১১টি পরিবারের বসতঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন, ফয়েজ আহম্মদের ছেলে মনজুরুল আলম ও নাজিম উদ্দীন, জালাল আহমদের স্ত্রী জাহানারা বেগম ও তার দুই ছেলে জামাল উদ্দীন ও মো. রিদুয়ান, মৃত নুর মিয়ার ছেলে মো. দিদারুল আলম ও শিরু আকতার, মৃত ফুল মিয়ার ছেলে মো. ইসমাইল, মো. ইসমাইলের ছেলে মো. আইয়ুব, রহমত উল্লাহর স্ত্রী জিনু আকতার ও জালাল আহম্মদের মেয়ে রিজিয়া।

- Advertisement -islamibank

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১ পরিবারের সদস্যরা বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছেন।

জয়নিউজ/আবু তালেব/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM