লক্ষ্মীপুরে অস্ত্র-গুলিসহ তিন যুবক গ্রেপ্তার

0

লক্ষ্মীপুরের রামগতি ও রায়পুরে পৃথক স্থানে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় একটি এলজি, একটি দেশি বন্দুক, ৯টি কার্তুজ এবং তিনটি রামদা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের হাজিরহাট এলাকা থেকে অস্ত্রসহ জুয়েল রানা দাস (২২) ও মো. জুয়েলকে (১৪) গ্রেপ্তার করা হয়।

রামগতির ৯নং চরগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাওহীদুল ইসলাম সুমন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতি প্রস্তুতির গোপন সংবাদ পেয়ে স্থানীয় মেম্বার রুহুল আমিন ও স্থানীয়দের সহযোগিতায় দুই ডাকাতকে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটককৃত রানা নোয়াখালীর চরবাগুয়া এলাকার কৃষ্ণ চন্দ্র দাসের ছেলে ও জুয়েল একই এলাকার মাকছুদ হাওলাদারের ছেলে।

এদিকে পৃথক অভিযানে জেলার রায়পুর উপজেলার রাখালিয়া বাজারের একটি দোকান থেকে অস্ত্রসহ মাদ্রাসা ছাত্র রাকিব হোসেন রাব্বিকে (১৮) গ্রেপ্তার করা হয়।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জয়নিউজকে বলেন, রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ রাকিব হোসেন রাব্বিকে (১৮) গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে একটি এলজি উদ্ধার করা হয়েছে। রাব্বি রায়পুর পৌরসভার দেনায়েতপুর গ্রামের সর্দার বাড়ির মৃত হানিফ মিয়ার ছেলে। সে রায়পুর কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।

আটককৃত তিনজনের বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...