ভূমি মন্ত্রণালয়ের কর্মীদের সম্পদের হিসাব দিতে হবে: জাবেদ

0

ভূমি মন্ত্রণালয়ের সার্বিক সেবা সিসি ক্যামেরায় আওতায় আনা হবে জানিয়ে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, ২৮ ফেব্রুয়ারির মধ্যে ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব দিতে হবে।

শনিবার (১২ জানুয়ারি) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

তিনমাসের মধ্যে অগোছালো সবকিছু ঠিক করার অঙ্গিকার ব্যক্ত করে ভূমিমন্ত্রী বলেন, আবারও আমাকে ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞ। পূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব যখন পেয়েছি, সেবার মান আরও এগিয়ে নিতে কাজ করে যাব।

ভূমিসেবার ক্ষেত্রে জবাবদিহিতা নিশ্চিত করা হবে উল্লেখ করে তিনি বলেন, অন্যায়ের আশ্রয় নিলে আমি কাউকে ছাড় দেব না। কারো ব্যর্থতার দায়ভার আমি নেব না।

তিনি আরো বলেন, আমি এখানে কাজ করতে এসেছি। আমরা চট্টগ্রামের চার মন্ত্রী সমন্বয় করে কাজ করব। জনগণকে ভালো কিছু দেওয়ার চেষ্টা করব। সবার জন্য আমার দরজা খোলা থাকবে।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

জয়নিউজ/বাচ্চু বড়ুয়া/ফয়সাল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...