শীতার্ত মানুষের পাশে হাটহাজারী সরকারি কলেজ বিএনসিসি

শীতার্ত ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর ক্যাডেটরা। শনিবার (১২ জানুয়ারি) কর্ণফুলী রেজিমেন্টের ১৫ বিএনসিসি ব্যাটেলিয়নের ব্যাটালিয়ন হেডকোয়ার্টার হাটহাজারী সরকারি কলেজ প্লাটুনের ক্যাডেটরা কলেজ চত্বরে এসব কম্বল বিতরণ করেন।

- Advertisement -

কম্বল বিতরণকালে হাটহাজারী সরকারি কলেজের পুরুষ প্লাটুন কমান্ডার প্রফেসর আন্ডার অফিসার (পিউইও) মো. আবু তালেব, ব্যাটেলিয়ন ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) আবদুল্লাহ আল মামুন, সার্জেন্ট ইফতেখার চৌধুরী ও ক্যাডেট লাজিম চৌধুরী উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

এসময় পিইউও মো. আবু তালেব বলেন, অতিদরিদ্র ভূমিহীন-আশ্রয়হীন ও ছিন্নমূল মানুষ ভাল থাকুক এটাই আমরাদের কামনা। সেই লক্ষ্যেই বাংলাদেশ সেনাবাহিনীর সঙ্গে বিএনসিসির হাজার হাজার ক্যাডেট কাজ করে যাচ্ছেন। দরিদ্রদের সহযোগিতার জন্য বিএনসিসির ক্যাডেটরা উদার মন নিয়ে সবসময় তাদের পাশে দাঁড়িয়েছেন। কম্বল বিতরণ তারই একটি ধারাবাহিক প্রক্রিয়া।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM