জামায়াতের সঙ্গে রাজনীতির ইচ্ছা নেই: ড. কামাল

0

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, জামায়াতকে সঙ্গে নিয়ে ঐক্যফ্রন্টের একাদশ জাতীয় নির্বাচনে অংশ নেওয়া ভুল সিদ্ধান্ত ছিল।

রাজধানীর মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার (১২ জানুয়ারি) বিকালে দলের কেন্দ্রীয় কমিটির নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ মন্তব্য করেন।

ড. কামাল বলেন, জামায়াতের সঙ্গে ঐক্য করে অনিচ্ছাকৃত ভুল হয়েছে। জামায়াতের সঙ্গে কখনও রাজনীতি করিনি, ভবিষ্যতেও করব না। আমি যখন ঐক্যে সম্মতি দিয়েছি তখন জামায়াতের কথা আমার জানা ছিল না। এটা ঐক্যফ্রন্ট গঠনে ভুল ছিল।

ড. কামাল বলেন, জামায়াতের ২২ প্রার্থীকে প্রতীক দেওয়া হবে, বিষয়টি আমি জানতাম না। দেওয়ার পর বিএনপির কাছে আমি ব্যাখ্যা চেয়েছিলাম। তারা বলেছে, সবাই ধানের শীষের প্রার্থী। জামায়াতের কেউ নেই।

বিএনপিকে জামায়াত ছেড়ে আসতে চাপ সৃষ্টি করা হবে কি না সে বিষয়ে ড. কামাল বলেন, আমি মনে করি জামায়াত ছেড়ে আসতে বিএনপিকে চাপ দেওয়া যেতে পারে।

বিএনপির সঙ্গে জামায়াত থাকলে ভবিষ্যতে জাতীয় ঐক্যফ্রন্ট থাকবে কি না জানতে চাইলে তিনি বলেন, জামায়াতের সঙ্গে রাজনীতি করার ইচ্ছা নেই।
সরকারের উদ্দেশ্যে ড. কামাল বলেন, আপনারা যদি মনে করেন, আপনাদের উপর মানুষের আস্থা আছে, সেটা প্রমাণ হোক একটা সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে।

জয়নিউজ/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...