সুপার ওভারে চট্টগ্রামের জয়

জয়ের জন্য শেষ ওভারে ভাইকিংসের দরকার ছিল ১৯ রান। নাঈম হাসানের একটি ও রবি ফ্রাইলিঙ্কের দুই ছক্কায় ১৮ রান তোলে চট্টগ্রাম। ফলে প্রথম টাই ম্যাচের দেখা মিলল বিপিএলের ইতিহাসে। এরপর সুপার ওভারে চট্টগ্রামের ১২ রানের জবাবে খুলনা ৯ রান নিলে ২ রানের জয় পায় চট্টগ্রাম ভাইকিংস।

- Advertisement -

নিশ্চিত জেতা ম্যাচ হাত ফসকে সুপার ওভারে গড়ালে সেখানেও ভাগ্য সহায় হয়নি খুলনার। এইবার বোলার রবি ফ্রাইলিঙ্কের দুর্দান্ত পারফরম্যান্সে সুপার ওভারে চিটাগং ভাইকিংস পেয়েছে রুদ্ধশ্বাস জয়।

- Advertisement -google news follower

শনিবার (১২ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে খুলনা ৬ উইকেটে করে ১৫১ রান। জবাবে ভাইকিংস নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে করে একই স্কোর।

সুপার ওভারে গড়ানো ম্যাচের শুরুতে ব্যাটিংয়ে নামে ভাইকিংস। খুলনার পেসার জুনায়েদ খানের নিয়ন্ত্রিত বোলিংয়ে এক ওভারে মুশফিকুর রহিমরা করতে পারে ১১ রান। এই লক্ষ্যটাই কঠিন করে তোলেন ফ্রাইলিঙ্ক। চমৎকার বোলিংয়ে খুলনাকে তিনি করতে দেন ৯ রান।

সুপার ওভারেও ভাগ্য সহায় না হওয়া খুলনা টানা চার ম্যাচ হারলো। চলতি বিপিএলে তাই জয়হীন থেকেই ঢাকার প্রথম পর্ব শেষ করল তারা।
জয়নিউজ/পার্থ নন্দী/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM