কী পরলে ভালো লাগবে, বলে দেবে আয়না!

0

বিশেষ কোনও পার্টিতে যাচ্ছেন, কিন্তু কিছুতেই বুঝে উঠতে পারছেন না যে কী পরবেন। আলমারি ভরা জামাকাপড়, অথচ মনস্থির করতে পারছেন না কোনটি উপযুক্ত হবে আপনার পক্ষে। পোশাক-আশাক নিয়ে এই ধরনের সিদ্ধান্তহীনতায় আমরা সবাই কোনো না কোনো সময় ভুগে থাকি। এ সমস্যা থেকে মুক্তি দিতে এ বার নতুন চমক নিয়ে এসেছে এলজি। কী পরলে ভালো লাগবে, তা এবার বলে দেবে আপনার আয়নাই। সম্প্রতি এরকমই একটি ঘোষণা দিয়েছে সংস্থাটি।

এলজি জানিয়েছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন একটি আয়না তারা বাজারে নিয়ে আসতে চলেছে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তা থাকায় এই আয়নাটি পরিস্থিতি বুঝে আপনার উচ্চতা এবং শরীরের বিভিন্ন অংশের গঠন অনুযায়ী কোন পোশাকটি আপনার সঙ্গে মানানসই তা জানতে সাহায্য করবে। এলজির এই আয়নায় লাগানো স্ক্যানার আপনার শরীরের বিভিন্ন অংশ স্ক্যান করতে সক্ষম। তারপরেই আপনার জন্য বিভিন্ন পোশাকের সাজেশন দিতে থাকবে আয়নাটি।

এছাড়াও এলজির সঙ্গে চুক্তিবদ্ধ বিভিন্ন অনলাইন শপিং অ্যাপ বা স্টোর থেকেও পোশাক পছন্দ করার পরামর্শ আসবে আপনার কাছে। ফলে অনেকে মনে করছেন শেষ হতে চলেছে একাধিক দোকানে ঘুরে ঘুরে পোশাক পছন্দ করার দিনও।

আরও পড়ুন
লোড হচ্ছে...