পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি বন্ধে সরকার জিরো টলারেন্স: বীর বাহাদুর

উন্নয়নের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি বন্ধে সরকার জিরো টলারেন্স। পার্বত্য চট্টগ্রামকে পর্যটনের রোল মডেল করা হবে। সেই লক্ষ্যে কাজ করছে পার্বত্য মন্ত্রণালয়।

- Advertisement -

রোববার (১৩ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসন সম্মেলনকক্ষে আয়োজিত আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এ কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য স্থায়ী শান্তি স্থাপন করা জরুরি। সন্ত্রাসী কর্মকা- বন্ধ করার জন্য নিরাপত্তা বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে। সকলের সঙ্গে আলোচনার মাধ্যমে পাহাড়ের সমস্যাগুলো সমাধান করা হবে। পার্বত্য চট্টগ্রামের তিন জেলার সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তা দ্রুত নিরসনের উদ্যোগ নেওয়া হবে।

জেলা প্রশাসক দাউদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, পৌর মেয়র মো. ইসলাম বেবী, পার্বত্য পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, শফিকুর রহমান।

- Advertisement -islamibank

সভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হওয়ায় বীর বাহাদুরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জয়নিউজ/শাহরিয়ার/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM