চাকসু নির্বাচন দিতে এক মাসের আল্টিমেটাম ছাত্রলীগের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের জন্য প্রশাসনকে এক মাসের সময় বেঁধে দিয়েছে চবি ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা

- Advertisement -

সোমবার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহিদ মিনার চত্বরে চাকসু নির্বাচনের দাবিতে এক মানববন্ধনে এই আল্টিমেটাম দেওয়া হয়।

- Advertisement -google news follower

মানববন্ধনে চবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন বলেন, দীর্ঘ ২৮ বছর ধরে সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংসদকে প্রশাসন অনৈতিক সুবিধার জন্য অচল করে রেখেছে । সিনেটে শিক্ষার্থীদের কোনো প্রতিনিধি না থাকায় শিক্ষার্থীরা সকল অধিকার থেকে বঞ্চিত ।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এই নেতা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন একচেটিয়াভাবে তাদের অনৈতিক সিদ্ধান্ত শিক্ষার্থীদের উপর চাপিয়ে দিচ্ছে। কিন্তু তাদের এই সুযোগ আর দেওয়া হবে না। আগামী এক মাসের মধ্যে মুক্তিযুদ্ধের সপক্ষের সকল ছাত্রসংগঠনের সাথে আলোচনা করে ভোটার তালিকা প্রস্তুত ও তফসিল ঘোষণা করতে হবে। অন্যথায় ছাত্রলীগের নেতৃত্বে সকল ছাত্রসংগঠন কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

- Advertisement -islamibank

চবি ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক জাহেদ আওয়ালের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সহ সম্পাদক আজাদুর রহমান, তারেকুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মিশু।

জয়নিউজ/নবাব/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM