মাদকের হোতাদের তালিকা হচ্ছে, শিগগির ব্যবস্থা: মেয়র

0

মাদক বাণিজ্যের মূল হোতা ও প্রশ্রয়দাতাদের তালিকা হচ্ছে উল্লেখ করে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, মাদক নির্মূলে জিরো টলারেন্সে আছে সরকার। শিগগির মাদক বাণিজ্যের মূল হোতাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে আগ্রাবাদ ক্লাসিক ওয়ার্ল্ডে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক নির্মূলে স্থানীয় জনসাধারণের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মেয়র নাছির বলেন, “পুলিশ প্রশাসন বা আইনশৃঙ্খলা বাহিনীর কোন সদস্যও যদি এই মাদক বাণিজ্যের সঙ্গে জড়িত থাকেন, তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।”

তিনি বলেন, “দেশে বিভিন্ন স্তরের প্রায় ৭০ লাখ মাদকসেবী রয়েছেন। দিন দিন এই সংখ্যা আরো বাড়ছে। এই মাদক প্রতিরোধে পরিবারকেই প্রধান ভূমিকা পালন করতে হবে।”

কাউন্সিলর মোহাম্মদ আবদুল কাদেরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম কমার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর আইয়ুব ভূঁইয়া, চসিক আইন শৃঙ্খলা স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর এইচ এম সোহেল, চসিকের সদস্য সচিব নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আকতার, স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস, বাংলাদেশ কমার্স ব্যাংকের চেয়ারম্যান প্রকৌশলী রশিদ আহমদ চৌধুরী, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ এমদাদুল ইসলাম।

সভায় অন্যান্যের মধ্যে সিরাজদৌল্লাহ, অ্যাডভোকেট আহসানুল্লাহ ও হাসান বক্তব্য রাখেন।

জয়নিউজ/কাউছার/বিশু/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...