২৯ জানুয়ারি লালদিঘীতে ৪ মন্ত্রীর সংবর্ধনা

0

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ঘোষণা দিয়েছেন , মঙ্গলবার (২৯ জানুয়ারি ) চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম থেকে মন্ত্রী হওয়া ৪ জনকে লালদিঘী মাঠে সংবর্ধনা প্রদান করা হবে। এর দু’দিন পর ৩১ জানুয়ারি প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলাম স্মরণে সভার আয়োজন করা হবে।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সকাল ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউজে তথ্যমন্ত্রীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়কালে তিনি এ ঘোষণা দেন।

আ জ ম নাছির বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়ার পর টানা তৃতীয়বারের মতো নবীন-প্রবীণের সমন্বয়ে ৪৬ সদস্যের মন্ত্রিসভা গঠন করেছে আওয়ামী লীগ। মন্ত্রিসভায় চট্টগ্রাম থেকে ড. হাছান মাহমুদকে তথ্যমন্ত্রী, সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে ভূমিমন্ত্রী, মুহিবুল হাসান চৌধুরী নওফেলকে শিক্ষা উপমন্ত্রী এবং বান্দরবান থেকে বীর বাহাদুর উশৈসিংকে পার্বত্য বিষয়ক মন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। এই ৪ মন্ত্রীসহ চট্টগ্রাম ১৬ আসনের এমপিদের এদিন সংবর্ধনা দেওয়া হবে।

এ সময় মেয়র আরো বলেন, চট্টগ্রামকে নান্দনিক সাজে সাজানো হচ্ছে। বিশ্বমানের নান্দনিক শহর হবে চট্টগ্রাম । মেগাসিটির কনসেপ্ট থেকে নগর উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে। পরিকল্পিত নগর করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে মেয়র মঙ্গলবার সকাল ১০টায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জয়নিউজ/কাউছার/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...