ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির নবীনবরণ

0

প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষে কর্মজীবনে দেশ ও জাতির সেবায় নিজেকে উৎসর্গ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে চসিক পরিচালিত ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি এন্ড ম্যাট্স এর শিক্ষার্থীদের নবীনবরণ ও বিদায়-২০১৯ এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রীর ভিশনের কথা উল্লেখ করে মেয়র বলেন, প্রত্যেক মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার ক্ষেত্রে এসব ইনস্টিটিউটের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। দেশ ও জাতির সেবার মধ্য দিয়ে জীবিকা নির্ধারণের উত্তম শিক্ষা মেডিকেল টেকনোলজি কোর্স। এ কোর্স সম্পন্ন করে তারা নিজেরা স্বাবলম্বী হওয়ার পাশাপাশি দেশের স্বাস্থ্যখাতকে সমৃদ্ধ করছে বলেও উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে মেয়র ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি এন্ড ম্যাট্স এর ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন।

ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি এন্ড ম্যাট্সের অধ্যক্ষ ডা. মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও প্রভাষক ডা. অনুপম দেবনাথ সঞ্চালনায় সভায় চসিক শিক্ষা স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর নাজমুল হক ডিউক, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, মেমন মাতৃসদন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. প্রীতি বড়ুয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

জয়নিউজ/কাউছার/বিশু

আরও পড়ুন
লোড হচ্ছে...