বৃশ্চিকের ব্যবসায়িক সফলতা, সরলতায় ক্ষতি কর্কটের

মেষ: উচ্চপদস্থ ব্যক্তির থেকে সাহায্য পেতে দেরি হওয়ার সম্ভাবনা। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন। আজ সারাদিন খুব সাবধানে কথাবার্তা বলবেন। কর্মচারী নিয়ে সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে। দরকারি আলোচনা দুপুরের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। কারো প্রতি অপ্রীতিকর ব্যবহার না দেখানোই শ্রেয়।

- Advertisement -

বৃষ: উচ্চপদস্থ ব্যক্তির থেকে সাহায্য পেতে দেরি হওয়ার সম্ভাবনা। বেশি খরচের মনোভাব এড়িয়ে চলুন। আজ সারাদিন খুব সাবধানে কথাবার্তা বলবেন। কর্মচারী নিয়ে সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে। দরকারি আলোচনা দুপুরের মধ্যে সেরে ফেলুন। ভুল সংশোধনের সুযোগ পেতে পারেন। কারো প্রতি অপ্রীতিকর ব্যবহার না দেখানোই শ্রেয়।

- Advertisement -google news follower

মিথুন: ভালো কোনো কাজের জন্য চেষ্টা করলে সাফল্য পাবেন। ব্যবসায় খুব ভালো লাভ দেখতে পাবেন, কিন্তু সঞ্চয় কম হবে। প্রেমের ব্যাপারে খুব ভালো সময় নয়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার ব্যপারে চিন্তা। সহকর্মীর সঙ্গে ভালো ব্যবহারে কাজের উন্নতি। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

কর্কট: অতিরিক্ত সরল থাকার জন্য কোনো ক্ষতি হতে পারে। কোনো অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। এই সময়ে প্রেমের দিকে এগোনো ভালো হবে না। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনো পরিকল্পনা। আর্থিক ব্যাপারে সমস্যা নিয়ে চিন্তা। স্ত্রীর জন্য কোনো কাজের ব্যবস্থা হতে পারে।

- Advertisement -islamibank

সিংহ: বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। আজ ব্যবসায় কোনো বিষয়ে একটা পরিবর্তন ও খরচ বৃদ্ধি। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনো বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভালো থাকবে। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা-ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

কন্যা: আজ অযথা ঋণ নিতে হতে পারে। আজ বিবাহের ব্যাপারে কিছু দান করতে হতে পারে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্খা দূরে রাখুন। তৃতীয় কারো জন্য সংসারে অশান্তি। অনেক দিনের পুরনো কোনো কাজ নিয়ে চিন্তা। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনো সাহায্য পাবেন না আজ। বাড়িতে অনেক অতিথি আসার সম্ভাবনা।

তুলা: ব্যবসা খুব ভালো হবে না আজ, অর্থ উপার্জনের পথে বাধা। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে ভাই-বোন নিয়ে বিবাদ। সকালের দিকে অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সাধুসেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।

বৃশ্চিক: আজ সকাল থেকে ব্যবসায় খুব ভালো ফল পাবেন। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভালো কাজ করে মনে উৎফুল্লতা। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনো সাহায্য পেতে পারেন। কোনো দিক থেকে শুভ যোগাযোগ আসতে গিয়ে বাধা পড়ার সম্ভাবনা। গুরুসেবা করুন, ভালো ফল পাবেন। বাড়তি কোনো খরচ থেকে সাবধান।

ধনু: শিল্পের ব্যাপারে নতুন চিন্তা-ভাবনা। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তিপ্রাপ্তি যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝার্ট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম-প্রণয়ে আঘাত আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। সন্তানকে সাবধানে রাখুন।

মকর: কোনো অচেনা মহিলা থেকে দূরে থাকুন। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহ সমাপ্তি হওয়ার যোগ। আজ ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে।

কুম্ভ: স্ত্রীর সঙ্গে আলোচনায় ব্যয় হ্রাস। আজ কর্মস্থানে খুব ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। অশুভ কোনো সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। অন্যের কথায় অর্থ খরচ হওয়ার সম্ভাবনা। সন্তানের দিক থেকে কোনো ভালো খবর আসতে পারে। কোনো চিন্তা সারাদিন আপনাকে ব্যস্ত রাখবে। পড়াশোনায় অমনোযোগী ভাব দেখা দেবে। সংসারে শান্তি বজায় থাকবে। ডাক্তারের ব্যাপারে খরচ বাড়তে পারে।

মীন: বিবাহের ব্যাপারে কোনো আলোচনা। নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। কারো কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারেন। কাউকে অপমানের হাত থেকে বাঁচাতে পেরে আনন্দ। পছন্দমতো স্থানে বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বন্ধুস্থানীয় কারো কাছ থেকে উপকার পাবেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM