দুই সাংসদকে সংবর্ধনা

0

বৃহত্তর চট্টগ্রামের দুই সাংসদকে সংবর্ধনা দেওয়া হয়েছে। চট্টগ্রামের রাউজান ও পার্বত্য জেলা রাঙামাটির কাপ্তাইয়ে মঙ্গলবার (১৫ জানুয়ারি) এ আয়োজন করা হয়।

রাউজান প্রতিনিধি শফিউল আলম জানান, রাউজান উপজেলা প্রশাসন সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীকে সংর্বধনা দেয়।

অনুষ্ঠানে সাংসদ ফজলে করিম চৌধুরী বলেন, ৫২৮ কোটি টাকা ব্যয়ে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের হাটহাজারী থেকে রাউজান রাবার বাগান পর্যন্ত নির্মাণকাজ এ মাসেই শুরু হবে। আর চট্টগ্রাম শহর থেকে দক্ষিণ রাউজান হয়ে পাহাড়তলী ইউনিয়নের চুয়েট হয়ে কাপ্তাই পর্যন্ত রেললাইন নির্মাণের কাজ শুরু হবে শিগগির।

তিনি আরো বলেন, নতুন সরকারের মন্ত্রিসভায় আমি না থাকায় কেউ হতাশ হবেন না। প্রধানমন্ত্রী রাউজানের মানুষের রায়কে মূল্যায়ন করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোনায়েদ কবির সোহাগ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন আহম্মদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ ও ফৌজিয়া খানম মিনা ।

রাউজান সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষিকা শর্বরী দে’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চেয়ারম্যান শফিকুল ইসলাম, সরোয়ার্দী সিকদার, বিএম জসিম উদ্দিন হিরু, প্রিয়তোষ চৌধুরী, সুকুমার বড়ুয়া, আব্বাস উদ্দিন আহম্মদ, সাহাবুউদ্দিন আরিফ, দিদারুল আলম, ভুপেশ বড়ুয়া, আবদুল জব্বার সোহেল  ও পৌরসভার দ্বিতীয় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ।

এদিকে কাপ্তাই প্রতিনিধি নজরুল ইসলাম লাভলু জানান, কাপ্তাই উপজেলা সদরে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও নবনির্বাচিত এমপি দীপংকর তালুকদারকে গণসংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা আওয়ামীলীগ এ আয়োজনে সাংসদ দীপংকর তালুকদার বলেন, কেপিএমের শ্রমিক-কর্মচারীদের বেতন, ভাতা, বকেয়া পাওনাসহ মিলের সব সমস্যা সমাধানে শ্রমিক নেতৃবৃন্দ, কর্তৃপক্ষ ও মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, ভোট নিয়ে আমি যে আশা করেছিলাম তার চেয়েও বেশি ভোট কাপ্তাইবাসী আমাকে উপহার দিয়েছে। সংসদ নির্বাচনের মতো আসন্ন উপজেলা নির্বাচনেও দলীয় প্রার্থীকে নির্বাচিত করতে কাপ্তাইবাসীকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, জেলা পরিষদ সদস্য শান্তুনা চাকমা, জেলা কৃষকলীগ সভাপতি জাহিদ আক্তার জাহিদ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল হক, জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক মো. হানিফ ও উপজেলা আওয়ামী পেশাজীবী পরিষদের আহ্বায়ক প্রকৌশলী রুবায়েত আক্তার আহমেদ।

বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সভাপতি নুর উদ্দিন সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক একরাম হোসেন, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি আয়েশা আক্তার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তানবীর আহমেদ, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ কাপ্তাই শাখার সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, উপজেলা মহিলা লীগ সভাপতি মনোয়ারা জাহান,  চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা কৃষক লীগ সভাপতি মো. সামসুদ্দিন, রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নেথোয়াই মারমা, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ধনা তনচংগ্যা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দীপ্তিময় তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি নাছির উদ্দিন, ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ আর লিমন ও  উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...