মাকড়সা বৃষ্টি!

স্বাভাবিক কোনো ঝড়-বৃষ্টি নয়। আকাশ থেকে পড়তে শুরু করলো লাখ লাখ মাকড়সা। এমন ‘মাকড়সা বৃষ্টি’র সাক্ষী হলেন ব্রাজিলের মিনাস গেরাইস রাজ্যের এক গ্রামাঞ্চলের বাসিন্দারা।

- Advertisement -

এমন ‘মাকড়সা বৃষ্টি’র একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ব্রাজিলের ওই গ্রামের ফোনসেকা নিজের মোবাইলে ভিডিও করেন। তিনি জানান, এমন দৃশ্য তাকে ‘বিস্মিত এবং সন্ত্রস্ত’ করেছিল তীব্রভাবে।

- Advertisement -google news follower

প্রায় এক সপ্তাহ আগে ফেসবুকে জোয়াও’র মা সিসিলিয়া জুনিনহো ফোনসেকা ভিডিওটি পোস্ট করার পর হাজার হাজার মানুষ রীতিমতো ভয়ে কেঁপে উঠেছেন বলে খবরে বলা হয়েছে।

জোয়াওর দিদিমা জেরিসিনা মার্টিনেলি স্থানীয় সংবাদপত্রকে বলেন, ‘আপনি ভিডিওতে যা দেখছেন তার চেয়ে ঢের বেশি মাকড়সা আর মাকড়সার জাল ছিল।’

- Advertisement -islamibank

গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, ব্রাজিলের ওই অঞ্চলে গরম, আর্দ্র আবহাওয়ার সময় এমন ঘটনা অস্বাভাবিক নয়। এমন মাকড়সা বৃষ্টি আবহাওয়ার ফলে অনেকসময়ই ঘটে থাক বলে জানিয়েছে বিশেষজ্ঞরা।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM