হুইল চেয়ারে গিয়ে ব্রেক্সিট চুক্তির ওপর ভোট দিলেন টিউলিপ সিদ্দিক

যুক্তরাজ্যের পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তির ওপর ভোট প্রদান অনুষ্ঠিত হলো। হুইল চেয়ারে করে যুক্তরাজ্যের পার্লামেন্টে ভোট দিতে গেলেন লেবার পার্টির এমপি টিউলিপ সিদ্দিক।

- Advertisement -

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ অস্ত্রোপচারের মাধ্যমে দ্বিতীয় সন্তানের জন্ম নেওয়ার কথা ছিল আরো দু’দিন আগে। কিন্তু অস্ত্রোপচারের মাধ্যমে সন্তান জন্ম দেওয়ার তারিখ দুই দিন পিছিয়েছেন তিনি। নিজের অনাগত সন্তানের কথা চিন্তা না করে, ভবিষ্যত প্রজন্মের কথা ভেবেই ভোট দিতে হাজির হন টিউলিপ।

- Advertisement -google news follower

এব্যাপারে টিউলিপ বলেন, ‘একদিন পর আমার ছেলে পৃথিবীতে এলেও যদি এ বিশ্বে ইউরোপ ও যুক্তরাজ্যের মধ্যে শক্তিশালী সম্পর্ক গড়ার ভালো সুযোগ আসে, তবে তাই হোক।’

উল্লেখ, টিউলিপের দুই বছরের একটি কন্যা সন্তান আছে। কন্যার জন্ম দেয়ার সময় তার গর্ভকালীন জটিলতা দেখা দিয়েছিল। দ্বিতীয় সন্তান জন্মদানের জন্য আগামী ৪ ফেব্রুয়ারিতে তার অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। কিন্তু ডায়াবেটিসসহ এবারও কিছু জটিলতা দেখা দেওয়ায় হ্যাম্পস্টেডের রয়্যাল ফ্রি হাসপাতালের চিকিৎসকরা অস্ত্রোপচারের তারিখ এগিয়ে সোমবার বা মঙ্গলবার করার পরামর্শ দিয়েছেন।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM