ঈদের পরই ৩৯তম বিসিএস’র ফল

৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার ফল চলতি মাসে প্রকাশ করা হবে। ইতোমধ্যে ফল প্রকাশের কার্যক্রম শুরু হয়েছে। ঈদের পরই এই ফল প্রকাশ করা হতে পারে বলে সরকারি কর্ম কমিশন (পিএসসি) সূত্রে জানা গেছে।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করে সোমবার (১৩ আগস্ট) পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমিন বলেন, শীঘ্রই স্বাস্থ্য ক্যাডারে আয়োজিত ৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ফল প্রকাশের কাজ শুরু হয়ে গেছে। আগস্ট মাসের শেষের দিকে এই ফল প্রকাশ হতে পারে।

- Advertisement -google news follower

তিনি বলেন, সামনে একদিকে ঈদের ছুটি, অন্যদিকে ৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষা চলছে। সব মিলিয়ে পিএসসিতে কঠিন ব্যস্ততা চলছে। এরমধ্যেই ৩৯তম বিসিএস পরীক্ষার ফল প্রকাশের কাজ চলছে। ঈদের পরে ফল প্রকাশের সম্ভাবনা রয়েছে।

বিশেষ বিসিএসের আবেদন কার্যক্রম শুরু হয় গত ১০ এপ্রিল, শেষ হয় ৩০ এপ্রিল। এতে মোট ৩৯ হাজার ৯৫৪ জন প্রার্থী আবেদন করেন। ৩৯তম বিসিএসে ৪ হাজার ৫৪২ জন সহকারী সার্জন আর ২৫০ জন সহকারী ডেন্টাল সার্জন নেয়া হবে।

- Advertisement -islamibank

এই সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। ৩৯তম বিশেষ বিসিএসে ২০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ ছাড়া ১০০ নম্বরের মৌখিক পরীক্ষা হয়।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM