বৃশ্চিক অবিবাহিতদের বিয়ের যোগ, অনৈতিক সম্পর্ক থেকে সরে আসতে পারবে ধনু

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন বক্সার মোহাম্মদ আলী, ভারতের গীতিকার জাবেদ আক্তার, মিশেল ওবামা, বিজ্ঞানী বেঞ্জামিন ফ্রাংকলিন , নজরুল সঙ্গীতশিল্পী ফাতেমাতুজ জোহরা।

- Advertisement -

আজকের শুভ রং: হলুদ ও নীলের সমন্বয় আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

- Advertisement -google news follower

আজকের শুভ সময়: সকাল ১১.১৪-১.২৬টার মধ্যে।

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মকর।আপনার ওপর প্রভাবকারী গ্রহ শনি । আপনার শুভ সংখ্যা: ৮,১৭,২৬। শুভ বর্ণ নীল ও কালো। শুভ গ্রহ ও বার শনি। শুভ রত্ন: নীলা। আজকের শুভ সময় : সকাল: ১১:১৪-১:২৬ এর মধ্যে।

- Advertisement -islamibank

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। একাদশী তিথি সন্ধ্যা ৭.০৩টা পর্যন্ত, পরে দ্বাদশী তিথি চলবে।

মেষ: সঞ্চয়ের সুযোগ আসবে। বকেয়া বিল বা বেতন পেতে পারেন। কোনো আপ্যায়নে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বাড়িতে শ্যালক-শ্যালিকার বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। খুচরা ও পাইকারি বিক্রয়ে আশানুরূপ অগ্রগতি হবে। আত্মীয়কে টাকা ধার দিতে হতে পারে।

বৃষ: দিনটি বলবান থাকবে। আজ আপনার মেধা ও বুদ্ধির জোরে কোনো বিব্রতকর পরিস্থিতি থেকে উত্তরণ পেতে পারেন। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য আশা করা যায়। ব্যবসায় ক্ষেত্রে আশানুরূপ লাভের সুযোগ।দাম্পত্যসুখ বৃদ্ধি আশা করা যায়। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন।

মিথুন: দিনটি বাধা-বিপত্তি ও ঝামেলার। আজ ব্যয় তুলনামূলক বাড়বে। ভ্রমণের জন্য দূরে কোথাও যেতে পারেন। ট্র্যাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি সাফল্যের। উচ্চশিক্ষায় সাফল্য লাভের যোগ। আইনগত জটিলতা থেকে পরিত্রাণ পেতে পারেন।

কর্কট: দিনটি ভালো যাবে। ব্যবসায় কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই-বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ। ব্যবসায়ী ও চাকুরেদের বকেয়া বেতন ও মজুরি লাভের যোগ। ঠিকাদারি কাজে গতি ফিরে আসবে। ভুল বোঝাবুঝি থেকে সাবধান।

সিংহ: ব্যক্তি ও কর্মজীবনে ব্যাপক সাফল্য আসতে পারে। বিশেষ করে শিক্ষক ও গবেষকদের আয় ও সুনাম-মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সম্মানিত হবেন। কোনো প্রভাবশালী নেতার সাহায্যে চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের যোগ প্রবল।

কন্যা: দিনটি ভাগ্যোন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। পিতার আশীর্বাদে কোনো পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো মিডটার্ম পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মস্থল থেকে কিছু টাকা ঋণ নিতে পারেন। ব্যাংক কর্মকর্তাদের আয় বৃদ্ধি পাবে। শেয়ার বাজারে কোনো প্রকার ঝুঁকিতে পড়তে পারেন। সময় থাকতেই সতর্ক হয়ে যান। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে।

বৃশ্চিক: ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়। শুভ বৃহস্পতির প্রভাবে অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। জীবনসাথীর সঙ্গে সম্পর্কের উন্নতি আশা করা যায়। অংশীদারি বাণিজ্যে  ভালো আয়ের সুযোগ। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। আজ ভূমি লাভের যোগ বলবান।

ধনু: দিনটি কিছুটা মিশ্র যাবে। কর্মস্থলে কোনো প্রকার ঝামেলার সম্মুখিন হতে পারেন। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীর সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনো কর্মক্ষেত্রে যোগদানের যোগ প্রবল। অনৈতিক কোনো সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে আনতে পারবেন।

মকর: বিদ্যার্থীরা আজ কোনো ভর্তি পরীক্ষায় সফল হতে পারেন। চারুকলা ও সঙ্গীতের শিক্ষার্থীদের দিনটি ভালো যাবে। ব্যবসায় কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। উচ্চশিক্ষার জন্য প্রেমিক-প্রেমিকার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। সন্তানের সাথে ঘুরতে যাওয়ার যোগ প্রবল।

কুম্ভ: দিনটি প্রত্যাশা পূরণের। কোনো আত্মীয় মামা বা খালার কাছ থেকে সাহায্য পেতে পারেন। গৃহস্থালী কাজের জন্য কোনো দ্রব্যসামগ্রী ক্রয়ের যোগ। মায়ের সাহায্য ও আশীর্বাদে যে কোনো বাধা দূর করতে পারবেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্যলাভ। ভূমি লাভের যোগ।

মীন: যোগাযোগে সাফল্য। আজ বিদেশের সাথে কোনো সফল যোগাযোগ হতে পারে। মিডিয়াকর্মী ও সাংবাদিকদের কাজের মূল্যায়ন হতে পারে। বস্ত্র ও পোশাক-পরিচ্ছদ ব্যবসায় ভালো আয়ের সুযোগ। ভাই-বোনের সম্পর্কের উন্নতি হবে।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM