লংগদুতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের প্রস্তুতি সভা

লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের দ্বিতীয় রাউন্ডের প্রস্তুতি বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন কুমার দে ব্রিফিং দেন। এসময় মেডিকেল অফিসার ডা. তন্ময় বড়ুয়া, উপ সহকারী মেডিকেল অফিসার ডা. সমীরন চাকমা, ডা. মীর আহম্মেদ উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

সভায় জানানো হয়, লংগদুতে দ্বিতীয় রাউন্ডে মোট ১৪ হাজার ৩৪৫ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ৬ থেকে ১১ মাস বয়সী ১৬৭৫ জন এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ১২৬৭০ জন শিশু রয়েছে। ১৬৯ জন স্বাস্থ্যকর্মী এবং ৩৩৮ জন স্বেচ্ছাসেবী এ ক্যাম্পেইনে অংশ নেবেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন কুমার দে বলেন, জাতীয়ভাবে আগামী ১৯ জানুয়ারি (শনিবার) নির্ধারিত ক্যাম্পেইনের তারিখ স্থগিত করা হয়েছে। পরবর্তী ঘোষণা অনুযায়ী সারাদেশের মতো লংগদুর সকল এলাকায় একযোগে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

জয়নিউজ/আরমান খান/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM