মাথা ঠাণ্ডা রাখুন বৃষ, নেশা থেকে দূরে থাকুন ধনু

0

মেষ
কর্মস্থলে কোনো অচেনা লোকের জন্য অশান্তি থেকে সাবধান থাকুন। আজ অর্থ উপার্জন ভাগ্য ভালো। সংসারে শান্তি বজায় থাকবে। বাইরে অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থলে নিজেকে খুব একা মনে হতে পারে। পরিবারের কারুর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

বৃষ
অতিরিক্ত ভ্রমণের জন্য খরচ হতে পারে। আজ গৃহে বা কর্মস্থলে মাথা ঠাণ্ডা রাখুন। আর্থিক অভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। কষ্টসাধ্য কোনো কাজ নির্বিঘ্নে করতে সক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

মিথুন
পেটের কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি। ব্যবসায়িক উদ্বেগ থাকলেও সফল হবেন। নিজের অভিজ্ঞতার জন্য কোনো বিপদ থেকে উদ্ধার পাবেন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরানো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কর্মের জায়গায় অযথা গণ্ডগোল।

কর্কট
সন্তানের জন্য খারাপ চিন্তা হতে পারে। কোনো প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ক্ষতির সম্ভাবনা। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাইয়ে ভাইয়ে অশান্তি।

সিংহ
নতুন কোনো কাজে যোগাযোগে বাধা। আজ পরিবারের কারো ব্যবহারে ক্ষোভ সৃষ্টি হতে পারে। ব্যয়ের আধিক্য। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

কন্যা
অতিরিক্ত গর্ব আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে উচ্চব্যক্তির কথা মেনে চলতে হবে। অন্যদিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। কর্মস্থলে কারো অনুগত হয়ে চলতে হতে পারে। কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা
কাজের ক্ষেত্রে কোনো ভালো লোকের জন্য উন্নতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগার সম্ভাবনা। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বৃদ্ধি। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের মাধ্যমে খারাপ কিছু ঘটতে পারে।

বৃশ্চিক
ব্যথার উপশম হতে পারে। প্রেম-প্রণয়ে বিবাদ বৃদ্ধি। বাইরের কোনো অশান্তি চাপ বাড়াতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটূ কথা বলবার জন্য দুঃখবোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ কাজে লাগান।

ধনু
মনে একটু চাপ বাড়তে পারে। প্রিয়জনের কোনো খারাপ খবর নিয়ে চিন্তা। অযথা ভ্রমণ। সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশা থেকে দূরে থাকুন। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। ব্যবসায় অর্থ নষ্ট থেকে সাবধান।

মকর
দূরে কোথাও ভ্রমণে যাওয়ার জন্য আলোচনা। আত্মীয়ের কোনো খারাপ খবরের জন্য মন খারাপ। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে মানসিক চাপ বাড়তে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। সংসারের জন্য অনেক করেও সুনাম পাবেন না। মাথার যন্ত্রণা থাকবে। স্ত্রীর সঙ্গে তর্ক বাড়তে পারে।

কুম্ভ
অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থব্যয় নিয়ে চিন্তা বাড়বে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে।

মীন
কাপড়ের ব্যবসায়ীদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান। আর্থিক সমস্যা একটু একটু করে কাটবে। গুরুজনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহিত জীবন ভালো কাটবে। অপরের সুখে নিজের আনন্দ।

আরও পড়ুন
লোড হচ্ছে...