বিজয় বরণে প্রস্তুত সোহরাওয়ার্দী, আসছেন নেতা-কর্মীরা

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশকে ঘিরে সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে আজ (শনিবার) আওয়ামী লীগের পক্ষ থেকে এ সমাবেশের আয়োজন করা হচ্ছে। ইতিমধ্যে সমাবেশস্থলের গেইট খুলে দেওয়া হয়েছে। আসছেন নেতা-কর্মীরাও।

- Advertisement -

মূল সমাবেশ শুরু হবে দুপুর আড়াইটায়। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশে তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। এর আগে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে দুপুর ১২টায়।

- Advertisement -google news follower

এদিকে সোহরাওয়ার্দীর এই সমাবেশে আজ ব্যাপক জনসমাগম হবে বলে আশা করা হচ্ছে। এজন্য দলীয় নেতাকর্মীদের প্রয়োজনীয় নির্দেশনাও দেওয়া হয়েছে। সমাবেশের মঞ্চ, সাজসজ্জা, মাঠ পরিষ্কার করা হয়েছে। খাবারের পানি, পয়ঃনিষ্কাশনের ব্যবস্থাসহ সকল প্রস্তুতি রাখা হয়েছে। সমাবেশস্থলে কেউ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রাথমিক চিকিৎসার জন্যও ব্যবস্থা করা হয়েছে।

এছাড়া সমাবেশের বিশাল প্যান্ডেলে প্রায় ত্রিশ হাজার চেয়ার বসানো ছাড়াও পুরো সমাবেশস্থলকে নান্দনিকরুপে সাজানো হয়েছে।

জয়নিউজ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM