লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে পথচারী নিহত

লক্ষ্মীপুরে ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে আলাউদ্দিন স্বপন (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

- Advertisement -

শনিবার (১৯ জানুয়ারি) সকালে সদর উপজেলার নূরী গাছতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন স্বপন সদর উপজেলার দক্ষিণ মজুপুর এলাকার মৃত সাফাউদ্দিনের ছেলে।

- Advertisement -google news follower

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গুরুতর আহত দুজনের চিকিৎসা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রামগতি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গাড়ি চাপায় ঘটনাস্থলেই নিহত হন পথচারী আলাউদ্দিন স্বপন। আহত হন আরো দুইজন।

- Advertisement -islamibank

সদর থানার ওসি মো. লোকমান হোসেন জয়নিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত ও দুইজন আহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হবে। নিহত আলাউদ্দিন স্বপনের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM