নগরে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

0

পৃথক অভিযানে নগরের বিভিন্ন স্থান থেকে মাদকসহ দুই রোহিঙ্গা নারী ও এক দম্পতিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার (২০ জানুয়ারি) সকালে নগরের বাকলিয়া, কোতোয়ালী ও পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন রোহিঙ্গা নারী তৈয়বা খাতুন (২৪) ও ফাতেমা বেগম (৩৭) এবং মো. কামাল হোসেন (৩৮) ও তার স্ত্রী যুঁথি বেগম (২৫)। এদের মধ্যে তৈয়বা পরিবার নিয়ে টেকনাফের লেদা এলাকায় এবং ফাতেমা উখিয়া উপজেলার হোয়াইক্ষ্যং এলাকায় বসবাস করেন।  অন্যদিকে মো. কামাল হোসেন নগরের আহমদিয়া আলীয়া মাদ্রাসা এলাকার পূর্বরাস্তার বেপারি বাড়ির কালাচাঁন বেপারির পুত্র। যুঁথি বেগম তার স্ত্রী।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক শামীম আহমেদ জয়নিউজকে বলেন, ২ হাজার ৫০০ ইয়াবাসহ তৈয়বা খাতুনকে রোববার ভোরে বাকলিয়া থানার মেরিনার্স রোড থেকে এবং  কোতোয়ালী থানার স্টেশন রোড এলাকা থেকে ৫০০ ইয়াবাসহ ফাতেমা বেগমকে আটক করা হয়।

এসব ঘটনায় বাকলিয়া ও কোতোয়ালী থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

অন্যদিকে, র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান জয়নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৩শ’ পিস ইয়াবাসহ মো. কামাল হোসেন ও যুঁথি বেগমকে আটক করা হয়েছে।  তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৬ লাখ ৫০ হাজার টাকা বলে জানান তিনি।

জয়নিউজ/রুবেল/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...