ইস্পাহানি করপোরেট টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এফএমসি গ্রুপ

0

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায় ইস্পাহানি গ্রুপ অব কোম্পানির পৃষ্ঠপোষকতায় কর্পোরেট টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে সারা এগ্রো ফার্ম লিমিটেডকে ৩ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এফএমসি গ্রুপ। রোববার (২০ জানুয়ারি) এম এ আজিজ স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় এফ এম সি গ্রুপ। প্রথমে ব্যাট করে সারা এগ্রো ফার্ম লি. নির্ধারিত ২০ ওভারে ৬ ইউকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ১৯.০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় এফএমসি গ্রুপ। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন এফএমসি গ্রুপের সাদিকুর রহমান।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানি গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি।

সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য ও ক্রিকেট কমিটির ভাইস-চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরীর সভাপত্বিতে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস, সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর, সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ কে এম আবদুল হান্নান আকবর, সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান মিনহাজ উদ্দিন আহমেদ, সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম-সম্পাদক গোলাম মহিউদ্দীন হাসান, সিজকেএস নির্বাহী সদস্য আবুল হাশেম, এ কে এম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, নির্বাহী সদস্য ও জয়নিউজ সম্পাদক মো. অহিদ সিরাজ চৌধুরী স্বপন, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম-সম্পাদক শওকত হোসেন, সিজেকেএস কাউন্সিলর ডেরিক র‌্যান্ডলফ, আকতারুজ্জামান, মকসুদুর রহমান বুলবুল, প্রবীণ কুমার ঘোষ, এস এম আব্দুল্লাহ আল মামুন, এনামুল হক, হারুনুর রশিদ, সাইফুল্লাহ চৌধুরী, শাহজাহান, দিদারুল আলম ও ইয়াছিন চৌধুরী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম-সম্পাদক হাসান মুরাদ বিপ্লব।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...