টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সামছু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত সামছু ওরফে বার্মাইয়া সামছু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। রোববার (২০ জানুয়ারি) গভীর রাতে টেকনাফ হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

সোমবার (২১ জানুয়ারি) সকালে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস জানান, আটক সামছুকে নিয়ে রোববার রাতে পুলিশের একটি দল টেকনাফের লেদা চেকপোস্টে ইয়াবা উদ্ধারে যায়। এ সময় সামছুর দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে তাকে কেড়ে নেওয়ার চেষ্টা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও ৪০ রাউন্ড গুলি চালায়।

- Advertisement -google news follower

ওসি আরও জানান, একপর্যায়ে পাচারকারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় সামছুকে। পুলিশ ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবাসহ ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে।

আহত সামছুকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক এ সময়তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন এএসআই রাসেল, মো. ফয়েজ ও মো আমির। তাদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি জানান, নিহতের বিরুদ্ধে মাদক ও অস্ত্রসহ ১০টি মামলা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।

নিহত সামছু টেকনাফের হ্নীলা পশ্চিম সিকদারপাড়ার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

জয়নিউজ/শামীম/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM