বাঁশখালীতে সন্ত্রাসী হামলায় প্যানেল চেয়ারম্যান গুরুতর আহত

0

বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান এন এম জামাল উদ্দিন (৩২) সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। তিনি পূর্ব বৈলছড়ি গ্রামের নুরুল আমিনের ছেলে।

সোমবার (২১ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

তিনি বৈলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা তাঁতী লীগের সভাপতি। প্রতিবেশীরা ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। পরে জখমের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত জামাল উদ্দিন বলেন, জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরীর বাড়ি বৈলছড়ি গ্রামে আমাদের নিজ এলাকায়। নির্বাচনের সময় মাহমুদুল ইসলাম চৌধুরী পক্ষে কাজ না করায় তাঁর সমর্থক মনছুর সন্ত্রাসীদের নিয়ে আমার ওপর এ অতর্কিত হামলা চালান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকাল থেকে জামাল উদ্দিন পূর্ব বৈলছড়ি খান বাহাদুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছিলেন। সেখান থেকে একা বাড়ি ফেরার পথে চৌমুহনী নুন্যা পুকুর পাড় এলাকায় পৌঁছুলে ওঁৎ পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতংক সৃষ্টি করে। পরে ধারালো অস্ত্র দিয়ে জামাল উদ্দিনকে কোপাতে থাকে এবং হাতুড়ি দিয়ে পেটায়।

বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কপিল উদ্দিন বলেন, নির্বাচন পরবর্তী রেষারেষির এ ন্যাক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, হামলার ঘটনাটি শুনেছি। এখনও পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...