চবি সংস্কৃত বিভাগে সভাপতির দায়িত্বে শিপক কৃষ্ণ দেবনাথ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সংস্কৃত বিভাগে সভাপতির দায়িত্ব নিয়েছেন শিপক কৃষ্ণ দেবনাথ। তিনি একই বিভাগে সহকারী অধ্যাপকের দায়িত্ব পালন করছেন।

শিপক কৃষ্ণ দেবনাথ হাটহাজারী উপজেলা মিরেরখীল গ্রামে এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর ১০টি গবেষণা দেশি-বিদেশি জার্নালে প্রকাশিত হয়েছে। তাঁর একটি বইও রয়েছে। তাছাড়া তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে পিএইচডি করছেন।

তিনি চবির সোহরাওয়ার্দী হলের সিনিয়র আবাসিক শিক্ষক হিসেবে তিন বছর ধরে সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি সভাপতি নির্বাচিত হওয়ায় ছাত্র-ছাত্রী, বিভাগের সহকর্মী, কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে জন্মাষ্টমী উদযাপন পরিষদ হাটহাজারী উপজেলা শাখার সাবেক সভাপতি ও জন্মাষ্টমী পরিষদের বর্তমান প্রধান উপদেষ্টা শিপক কৃষ্ণ নাথ সংস্কৃত বিভাগের সভাপতি নিযুক্ত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন পরিষদের নেতৃবৃন্দ।

সোমবার (২১ জানুয়ারি) চবি সংস্কৃত বিভাগের সভাপতির অফিসে উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা জানান উত্তর জেলা জন্মাষ্টমী পরিষদের যুগ্ম সম্পাদক উদয় সেন, হাটহাজারী পরিষদের সভাপতি লিটন মহাজন ও সাধারণ সম্পাদক সাংবাদিক বাবলু দাশ, যুগ্ম সম্পাদক ছোটন দাশ, প্রচার সম্পাদক সুমন পল্লব, অর্থ সম্পাদক মুন্সি বিশ্বজিৎ দে, সদস্য রুবেল চৌধুরী ও লিটন রুদ্র।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...