শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

0

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আলতাফ হোসেন (৪২)’র গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে কাটাখালী থেকে লাশটি উদ্ধার করা হয়। তার বুক, পিঠ ও পাঁজরে মোট তিনটি গুলির চিহ্ন ছিল।

নিহত মোঃ আলতাফ হোসেন (৪২) রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর গ্রামের আব্দুল মোতালেব (সাবেক মেম্বার) এ পুত্র। তিনি মরিয়ম নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বলে জানাগেছে।

সোমবার (১৩আগস্ট) সকাল ১০টার দিকে তার লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা তার নিজ  বাড়িতে নিয়ে যায়। পরে তারা থানায় খবর দেয়।

এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ মোহাম্মদ এহসানুল কাদের জয়নিউজকে বলেন, আজ সকালে নিহত আলতাফের পরিবারের সদস্যরা গুলিবিদ্ধ লাশটি নিজরাই উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। আমরা খবর পেয়ে বাড়ী থেকে লাশটি মর্গে প্রেরন করি। নিহতের শরীরে তিনটি গুলির চিহ্ন রয়েছে।

তিনি আরো জানান, নিহত আলতাফ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, মাদক ও অস্ত্র ব্যবসায়ী হিসেবে চিহ্নিত ছিলেন। তার বিরুদ্ধে থানায় ১১টি মামলা রয়েছে।

আলতাফের মরদেহের পাশে পড়ে থাকা অস্ত্রের ব্যাপারে ওসি বলেন, অস্ত্রটি নিয়ে আমরা কাজ করছি। অস্ত্রের রহস্যও উদঘাটন করা হবে।

অস্ত্র কিংবা মাদক ব্যবসা নিয়ে অভ্যন্তরীন ঝামেলা থেকে খুন হতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

আরও পড়ুন
লোড হচ্ছে...