নওশাবা হাসপাতালে

0

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব সৃষ্টির অভিযোগে গ্রেফতার অভিনেত্রী নওশাবা আহমেদ অসুস্থ হয়ে পড়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) বিকেলে তাকে ডিবি হেফাজত থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ প্রহরায় নওশাবাকে  হাসপাতালে নেওয়া হয়।

নওশাবার ভাই জুনায়েদ আহমেদ সংবাদমাধ্যমকে  জানান, দুইদিন ধরে তার বোনের রক্তচাপ উঠানামা করছে। তার ডায়রিয়া হয়েছে। এছাড়া শরীর বেশ দুর্বল।

গত ৪ আগস্ট রাতে রাজধানীর উত্তরা থেকে নওশাবাকে আটক করে র‌্যাব। ওইদিন বিকেলে রাজধানীর জিগাতলায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে অন্য যুবকদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন ঢাকা অ্যাটাক ছবির অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ।

নওশাবার ফেসবুক লাইভ ওই সময় ভাইরাল হয়ে যায়।

গ্রেফতারের পর নওশাবা জানিয়েছিলেন, তিনি একজনের ফোন পেয়ে ফেসবুক লাইভে আসেন। জিগাতলায় এরকম কোনো ঘটনা ঘটেছে কি না সেটি যাচাই-বাছাই না করেই তিনি এ তথ্য লাইভের মাধ্যমে প্রচার করেছেন।

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গ্রেফতারের পরদিন ৫ আগস্ট নওশাবাকে আদালতে হাজির করে পুলিশ সাতদিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নওশাবাকে চারদিনের রিমান্ডে পাঠান।

প্রথম দফায় রিমান্ড শেষে শুক্রবার (১০ আগস্ট) আবারও ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১০ আগস্ট দ্বিতীয় দফায় রিমান্ডে নেওয়া হয় নওশাবাকে।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...