আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে মুস্তাফিজ

0

বর্ষসেরা ওয়ানডে একাদশ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ২০১৮ সালের পারফরম্যান্সের ভিত্তিতে এই একাদশ ঘোষণা করেছে আইসিসি। আর এই দলে একমাত্র বাংলাদেশি হিসেবে জায়গা করে নিয়েছেন কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান।

মঙ্গলবার (২২ জানুয়ারি) বর্ষসেরা এই ওয়ানডে একাদশ প্রকাশ করেছে আইসিসি। এই একাদশে ভারত ও ইংল্যান্ডের বেশি ক্রিকেটার জায়গা পেয়েছে। দুই দল থেকে চার জন করে জায়গা পেয়েছে একাদশে। এছাড়াও আফগানিস্তান ও নিউজিল্যান্ড থেকে একজন করে জায়গা পেয়েছেন একাদশে।

বর্ষসেরা এই ওয়ানডে একাদশের নেতৃত্বে থাকছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

তবে বর্ষসেরা টেস্ট দলে নেই বাংলাদেশের কেউ। এবারের বর্ষসেরা টেস্ট দলের অধিনায়কের দায়িত্বেও থাকছেন কোহলি।

আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশ: বিরাট কোহলি (ভারত, অধিনায়ক), রোহিত শর্মা (ভারত), জনি বেয়ারস্টো (ইংল্যান্ড), জো রুট (ইংল্যান্ড), রস টেলর (নিউজিল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড, উইকেটরক্ষক), বেন স্টোকস (ইংল্যান্ড), ‍মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), রশিদ খান (আফগানিস্তান), কুলদীপ যাদব (ভারত) ও জাসপ্রিত বুমরাহ (ভারত)।

বর্ষসেরা টেস্ট একাদশ: বিরাট কোহলি (ভারত, অধিনায়ক), টম ল্যাথাম (নিউজিল্যান্ড), দিমুথ করুনারত্নে (শ্রীলঙ্কা), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), হ্যানরি নিকোলস (নিউজিল্যান্ড), ঋষভ পান্ত (ভারত), জেসন হোল্ডার (ওয়েস্ট ইন্ডিজ), কাগিসো রাবাদা (দক্ষিণ আফ্রিকা), নাথান লায়ন (অস্ট্রেলিয়া), জসপ্রিত বুমরাহ (ভারত) ও মোহাম্মদ আব্বাস (পাকিস্তান)।

জয়নিউজ/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...