রাউজানে এক লাখ মানুষের জন্য মেজবান

0

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রাউজান উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনসমূহ এক লাখ মানুষের জন্য মেজবানের আয়োজন করেছে।

সোমবার (১৩ আগস্ট) দুপুর একটায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় আয়োজন করা হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন লিখিত বক্তব্যে জানান, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এবছর স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী। এদিনে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনসমূহের পক্ষ থেকে সমগ্র রাউজানের সকল শ্রেণীপেশার ১ লাখ মানুষের জন্য  মেজবান আয়োজন করা হবে। এছাড়া ১শ’ ক্যান্সার ও কিডনী রোগীকে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর ব্যাক্তিগত ফান্ড থেকে আর্থিক সহযোগিতা দেয় হবে।

এছাড়াও জাতীয় শোক দিবসে গরীব মানুষের মধ্যে চাউল বিতরণ,রক্তদান কর্মসূচী,খতমে কোরআন ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচী পালিত হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বশির উদ্দিন খান, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর প্যানেল মেয়র-২ জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য পৌর কাউন্সিলর জানে আলম জনি, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম চৌধুরী রানা, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈম উদ্দিন, সহ-সাধারন সম্পাদক তসলিম উদ্দিন,উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক ও ক্রীড়া সংগঠক তপন দে, পৌর যুবলীগ সভাপতি হাসান মুঃ রাসেল, সাধারন সম্পাদক জিয়াউল হক রোকন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জিল্লুর রহমান মাসুদ, পৌর ছাত্রলীগ সভাপতি অনুপ চক্রবর্তী, সাধারন সম্পাদক মুহাম্মদ আসিফ, রাউজান সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি আরমান সিকদার,সাধারন সম্পাদক ফয়সাল মাহমুদ প্রমুখ।

Attachments area
আরও পড়ুন
লোড হচ্ছে...