লক্ষ্মীপুরে ঘাতক ট্রাক কেড়ে নিল ৭ প্রাণ

0

লক্ষ্মীপুরে ঘাতক ট্রাক কেড়ে নিয়েছে ৭ প্রাণ। এদের মধ্যে ৬ জন একই পরিবারের সদস্য, অন্যজন অটোরিকশা চালক।

বুধবার (২৩ জানুয়ারি) ভোরে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের পশ্চিম মান্দারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন শাহ আলম ও তার শিশুপুত্র অমিত হোসেন, সামছুন নাহার ও তার দুই মেয়ে নাছিমা আক্তার ও রোকেয়া বেগম, জামাতা রুবেল হোসেন এবং অটোরিকশা চালক নুর হোসেন। এরমধ্যে নিহত একই পরিবারের সদস্যরা উপজেলার চন্দ্রগঞ্জের সাদারঘরের বাসিন্দা। অটোরিকশা চালক উপজেলার নেয়ামতপুর এলাকার বাসিন্দা।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার (২২ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় সন্ত্রাসীরা ছাত্রলীগকর্মী নাদিম মাহমুদ অন্তরকে কুপিয়ে আহত করে। তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিমকে দেখতে তার পারিবারের লোকজন লক্ষ্মীপুর সদর হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শাহজাহান জয়নিউজকে জানান, দীর্ঘ তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ উদ্বার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। দ্রুতগতিতে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

জয়নিউজ/মনির/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...