জাহ্নবী-সারা একে অপরকে টক্কর দিতে প্রস্তুত!

0

বলিউডের নয়া দুই সেনসেশন সারা আলি খান ও জাহ্নবী কপূর।  প্রায় কাছাকাছি সময়ে দু’জনের ডেবিউ হয়েছে বলিউডে। অভিনয়ের মতো স্টাইল স্টেটমেন্টেও তাঁরা একে অপরকে টক্কর দিতে প্রস্তুত!

দুই স্টার কিডের মধ্যে সারা আলি খানের সঙ্গে প্রত্যেকেই মিল খুঁজে পেয়েছেন তাঁর মা অমৃতা সিংহের। সারা কিন্তু বেশ সাবলীল যে কোনও পোশাকে। জিমের পোশাকে সারার এই ছবিটি ভাইরাল হয়েছে। সারা কিন্তু পাপারাজ্জিদের দিকে তাকিয়ে হাতও নাড়লেন।

সাবলীল সারা প্যাস্টেল পিঙ্ক হল্টার নেক ট্যাঙ্ক টপ, স্পোর্টস ব্রা ও ফ্লোরাল প্রিন্টের জিম শর্টসে বেশ সাবলীল। স্ট্রেচিংয়েই নাকি শরীরচর্চার সময় জোর দেন সারা।

এদিকে জাহ্নবীর পরনেও ছিল হল্টার নেক টপ, স্পোর্টস ব্রা ও ট্রেনিং শর্টস। উজ্জ্বল কমলা রং বেছে নিয়েছেন তিনি। এই রঙের পোশাকেও বেশ সাবলীল তিনি।

সারা পরনে ছিল গোলাপি রঙের স্নিকার্স। এক ঢাল চুল এক্কেবারে টানটান খোঁপা করে নিয়েছেন সাইফ আলি কন্যা। মুখে বিন্দুমাত্র মেকআপ নেই। নো মেকআপ এই লুকসই ভাইরাল হয়েছে। এর আগেও একই গোলাপি স্নিকার্সে দেখা গিয়েছে তাঁকে।

শ্রীদেবীর মেয়ের পরনে রয়েছে রূপোলি রঙের স্লিপ অন, আর সারা কিন্তু দিব্যি একটা সাধারণ পনিটেল করেছেন। জিমের ক্ষেত্রে সারা অনেক বেশি জোর দেন ওয়েট লিফ্টিংয়ে।

তবে সারার মতো নো মেকআপ লুকস ছিল না জাহ্নবীর। তিনি ঠোঁটে কমলা রঙের গ্লস লাগিয়েছিলেন জিমে যাওয়ার পথেও। আর আবছা কাজলও ছিল চোখে।

জয়নিউজ/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...