ইডিইউতে চলছে প্রথম সমাবর্তনের প্রস্তুতি

0

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রথম সমাবর্তনের প্রস্তুতি শুরু হয়েছে পুরোদমে। চলছে গ্র্যাজুয়েটদের রেজিস্ট্রেশন। এতোদিন অনলাইনে করা গেলেও, এখন এর পাশাপাশি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও করা যাচ্ছে রেজিস্ট্রেশন। ব্যাংক ছাড়াও রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাচ্ছে ক্যাম্পাসেই। এজন্য খোলা হয়েছে আলাদা রেজিস্ট্রেশন বুথ।

গ্র্যাজুয়েটদের সুবিধার্থে বুধবার (২৩ জানুয়ারি) কনভোকেশন কমিটির এক সভায় নেওয়া হয়েছে এ সিদ্ধান্ত। বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত এ সভায় কনভোকেশন কমিটির আহ্বায়ক ও ট্রেজারার অধ্যাপক সামস-উদ-দোহার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান এবং প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান।

উল্লেখ, মূল সনদপত্রের জন্য আগে সরবরাহকৃত প্রভিশনাল সার্টিফিকেট ও ট্রান্সক্রিপ্ট নিয়মানুয়ায়ী সমাবর্তনের আগেই বিশ্ববিদ্যালয়ে ফেরৎ দেওয়ার জন্য গ্র্যাজুয়েটদের জানাতে কমিটিকে নির্দেশনা দেওয়া হয় সভায়। সমাবর্তন অনুষ্ঠানের আগে শিক্ষার্থীদের নিয়ে রিহার্সাল করারও সিদ্ধান্ত নেওয়া হয়।

এতে কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিরেক্টর জেনারেল অব মিডিয়া কমিউনিকেশনস অ্যান্ড পাবলিক রিলেশনস সৈয়দ শফিকউদ্দীন আহমেদ, প্ল্যানিং অ্যান্ড ডেভলপমেন্ট ডিরেক্টর শাফায়াত কবির চৌধুরী, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, স্কুল অব লিবারেল আর্টসের ডিন মুহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, স্কুল অব ইঞ্জিনিয়ারিংয়ের ডিন ড. মো. নাজিম উদ্দিন, স্কুল অব বিজনেসের ডিন ড. মোহাম্মদ রকিবুল কবির, সহকারী অধ্যাপক রাশেদ আল করিম, সহকারী অধ্যাপক এটিএম মাহমুদুর রহমান, প্রক্টর অনন্যা নন্দী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

জয়নিউজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...