নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা, ফিরলেন সাব্বির-তাসকিন

নিউজিল্যান্ড সফরের জন্য বাংলাদেশ ক্রিকেট দল ঘোষণা করা হয়েছে। দলে ফিরেছেন হার্ডহিটার মিডল অর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান ও পেসার তাসকিন আহমেদ।

- Advertisement -

মূলত, বিপিএলে রংপুরের বিপক্ষে ৮৫ রানের ইনিংস খেলে নির্বাচকদের নজরে ফেরেন সাব্বির। জায়গা করে নেন ওয়ানডে দলে।

- Advertisement -google news follower

অন্যদিকে প্রায় ১ বছর ৩ মাস বাইরে থাকার পর নিউজিল্যান্ড সফরের জন্য টেস্ট ও ওয়ানডে দুই সংস্করণের দলেই ডাক পেয়েছেন তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড সফরে ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর তিন ম্যাচের টেস্ট সিরিজেও অংশ নেবে বাংলাদেশ।

- Advertisement -islamibank

ওয়ানডে দল: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও সাব্বির রহমান।

টেস্ট দল: তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সাদমান ইসলাম, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ, খালেদ আহমেদ ও তাসকিন আহমেদ।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM