যুবলীগ নেতাকে কুপালো সন্ত্রাসীরা

0

এলাকায় ইয়াবা ব্যবসা পরিচালনা করতে বাধা দেওয়ায় রাউজানের হলদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাসান মুরাদ রাজু (৩০) কে কিরিচ দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে সন্ত্রাসীরা।

সোমবার(১৩ আগষ্ট) বিকালে পশ্চিম ডাবুয়া সেন বাড়ী এলাকায় এই আক্রমনের ঘটনা ঘটে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে মেজবান আয়োজনের জন্য মুরগী কিনতে রাজু মোটরসাইকেল যোগে উপজেলা সদরে যাচ্ছিলেন। আগ থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটর সাইকেলের গতিরোধ করে ও  তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করে ।  কিন্তু সন্ত্রাসীদের অস্ত্র ফায়ার না হওয়ায় তারা রাজুকে কিরিচ দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে।

ঘটনার সময় এলাকার জনসাধারণ রাজুকে বাঁচাবার জন্য এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকাবাসী রাজুকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য পরে তাকে গহিরা জেকে মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়।

আহত যুবলীগ নেতা রাজু জয়নিউজকে বলেন, হলদিয়া ইউনিয়নে ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেটের সদস্য মহিউদ্দিন, সুমন, জাহাঙ্গীরসহ সন্ত্রাসীরা অতর্কিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। হলদিয়ায় ইয়াবা ব্যবসায়ী সিন্ডিকেটের সদস্যদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় তারা আমার উপর হামলা করেছে।

এ বিষয়ে রাউজান থানার ডিউটি আফিসার দেলোয়ার হোসেন জয়নিউজকে বলেন, পুলিশ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত যুবলীগ নেতা রাজুর স্বজনরা থানায় মামলা করার জন্য এসেছেন ।

আরও পড়ুন
লোড হচ্ছে...