বান্দরবানে অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত গ্রেপ্তার

0

বান্দরবানের আলীকদমে চারটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সশস্ত্র ডাকাত দলের অবস্থানের খবর পেয়ে জেলার আলীকদম উপজেলার সদর ইউনিয়নের চাকনাই কারবারী পাড়ার হাতিরঝিড়ি এলাকায় অভিযান চালায় পুলিশের একটি দল। এসময় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ আগ্নেয়াস্ত্র-গুলিসহ চারজন সশস্ত্র ডাকাতকে গ্রেপ্তার করেছে। ডাকাতরা হলেন চেনথুই ম্রো (২২), চংঅং ম্রো (২৮), চেখইং ম্রো (৫৬) এবং দেওয়াই ম্রো (১৮)।

গ্রেপ্তারকৃতদের বাড়ি আলীকদম ইউনিয়নের কারবারী পাড়া ও কুরুকপাতা ইউনিয়নে। এসময় আস্তানা থেকে ৪টি একনলা বন্দুক, ২টি অস্ত্রের বডি, অস্ত্রের গুলি এবং ডাকাতদের ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র-ডাকাতির একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, সশস্ত্র ডাকাতরা বুধবার গভীর রাতে আলীকদম ইউনিয়নের বাঘেরঝিরির একটি খামারবাড়িতে হানা দেয়। এসময় ডাকাতরা খামারের মালিক আমিনুল হককে মারধর করে এবং মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। যাবার সময় এক রাউন্ড ফাঁকা গুলিও ছোঁড়ে ডাকাতরা। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাতদলকে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করেছে।

জয়নিউজ/আলাউদ্দিন/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...