সোহেল হত্যায় গ্রেপ্তার দিদার তিন দিনের রিমান্ডে

0

সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যার ঘটনায় টেডি দিদার নামে আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) গভীর রাতে নগরের সিটি গেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলে টেডি দিদারকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমীনের আদালতে হাজির করে রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তার দিদার ‘কিলিং স্কোয়াডে’র সদস্য ছিল এবং সোহেলকে ছুরিকাঘাত করেছিল বলে জানিয়েছে পুলিশ। সে পাহাড়তলী এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী বলে জানা গেছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মহিউদ্দিন সেলিম জয়নিউজকে বলেন, সোহেলের মৃত্যুর পর সুরতহাল প্রতিবেদনে তার শরীরে ২৬টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। মহিউদ্দিন সোহেলকে খুন করতে যে টিম গঠন করা হয়েছিল, তার সদস্য ছিল দিদার। সে সোহেলকে নিজ হাতে ছুরিকাঘাত করেছে বলে জানা গেছে। হত্যাকাণ্ডের পর সে এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেপ্তার করেছি।

তিনি আরো বলেন, শুক্রবার বিকেলে তাকে আদালতে হাজির করা হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, ৭ জানুয়ারি পাহাড়তলী বাজারে কথিত ‘গণপিটুনি’তে নিহত হন সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল। এ ঘটনায় সোহেলের ছোট ভাইয়ের দায়ের করা হত্যা মামলায় এ পর্যন্ত জাতীয় পার্টির নেতা ওসমান খান, সোহেলের বন্ধু রিদোয়ান ফারুক রাজীব, শওকত খান রাজুসহ মোট ৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

জয়নিউজ/রুবেল/বিশু

 

আরও পড়ুন
লোড হচ্ছে...