‘ভাই আপনি ওপেনিংয়েই খেলবেন’

0

সৌম্য সরকার। নান্দনিক শর্টে চার-ছক্কার ফুলঝুরি ছড়ানো এ ব্যাটসম্যান বিপিএলে ভুগছেন রানখরায়। তবে তার সামর্থ্যের বিচারেই হোক কিংবা ফরম্যাট বিবেচনায় হোক সৌম্যের উপরই আস্থা রেখে তাকে আসন্ন নিউজিল্যান্ড সফরের দলে রেখেছেন নির্বাচকরা। শুধু নির্বাচক নয়, নিজের দিনে যেকোনো কিছু করার ক্ষমতা রাখা সৌম্যে আস্থা রেখেছেন বিপিএলে তার দলের অধিনায়ক মেহেদি হাসান মিরাজও।

শনিবার (২৬ জানুয়ারি) ম্যাচের আগে ৬ ইনিংসে ব্যাট করে সর্বসাকুল্যে ৩৮ রান করেছিলেন সৌম্য। অবশ্য নিজের পছন্দের পজিশন ওপেনিংয়ে খেলতে পারেননি একবারও, যদিও পেশাদার ক্রিকেটারের ক্ষেত্রে এসব যুক্তি ধোপে টিকেনা। এমন খারাপ সময়েই অধিনায়কের কাছ থেকে পেলেন বেশ দারুণ সমর্থন। গতকালকের ম্যাচের আগেই সৌম্যকে ওপেনিংয়ের জন্য প্রস্তুত থাকতে বলেছিলেন কিংস কাপ্তান।

দুই ম্যাচ পর ফিরে খারাপ করেননি সৌম্য, ২০ বলে ৫ চারে নিজের পছন্দের পজিশনে খেলেই করেছেন ২৬ রান। টি-টোয়েন্টি বিবেচনায় একদম খারাপ শুরু নয়, টুর্নামেন্টে এটাই তার সর্বোচ্চ স্কোর। সংবাদ সম্মেলনে সৌম্য সরকারের উপর আস্থার ব্যাপারটা পরিষ্কার করেছেন দলের অধিনায়ক মিরাজ।

যেখানে মিরাজ বলেন, উনাকে (সৌম্য) খেলানোটা আমার সিদ্ধান্ত। আমি সকালেই উনার রুমে গিয়ে উনাকে আমি বলছি, ভাই আপনি ওপেনিংয়েই খেলবেন। আপনি শুধু আপনার স্বাভাবিক খেলাটাই খেলবেন। শুন্য করলেও বাকি ম্যাচগুলোতেও আপনি ওপেন করবেন। আমি টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলবো।

জয়নিউজ/শহীদ

আরও পড়ুন
লোড হচ্ছে...