বাকি না দেওয়ায়…

0

সীতাকুণ্ডে সিগারেট বাকি না দেওয়াতে এক দোকানিকে ঘুষি মারায় তার মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির নাম নুরুল ইসলাম মুছা (৬০)। রোববার (২৭ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের আবুর পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি আবুর পুকুরপাড় এলাকার নুরুল আলম ডাক্তার বাড়ির মৃত আবদুল হাবীবের ছেলে।

স্থানীয়রা জানায়, মোশাররফ নামের এক যুবক দোকান থেকে ৫ টাকার সিগারেট ক্রয় করে টাকা পরে দেবে জানিয়ে চলে যাচ্ছিল। দোকানি তাকে বাকি দেওয়া যাবে না জানালে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে মোশাররফ দোকানি মুছার বুকে ঘুষি মারে। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মুছার ছেলে জুয়েল বলেন, স্থানীয় বখাটে মোশাররফ সিগারেট কিনে টাকা পরে দেবে জানালে বাবা তাতে আপত্তি করেন। মোশারফের কাছে আমাদের আগেরও ১৩০ টাকা পাওনা আছে। কিন্তু সে ওই টাকা না দিয়ে আবারো বাকি চাইলে বাবা দিতে অস্বীকৃতি জানান। এতে মোশাররফ বাবার বুকে ঘুষি মারলে তিনি পড়ে যান। পরে আমরা সীতাকুণ্ড সরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড থানার এসআই মো. শওকত হোসেন বলেন, লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন বলেন, আমরা যতদূর শুনেছি বৃদ্ধ লোকটিকে ঘুষি ও ধাক্কা দেওয়ায় তিনি মারা গেছেন। এ ব্যাপারে এখনো থানায় কেউ অভিযোগ দায়ের করেননি।

এদিকে অভিযুক্ত যুবক মোশাররফ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছে।

জয়নিউজ/সেকান্দর/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...