রেলমন্ত্রীর সামনে শ্রমিক লীগ নেতাদের উচ্ছৃঙ্খলতা

0

রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজনকে ফুল দিতে এসে উচ্ছৃঙ্খল আচরণ করেছেন শ্রমিক লীগ নেতাকর্মীরা। এ সময় পাল্টাপাল্টি স্লোগানের মধ্যে একদফা হাতাহাতিও হয়েছে তাদের মধ্যে। পরে তাদের থামাতে মন্ত্রীকে হস্তক্ষেপ করতে হয়।

রোববার (২৭ জানুয়ারি) সিআরবির সম্মেলন কক্ষে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মতবিনিময় সভার আগে এ ঘটনা ঘটে। অনাকাঙ্ক্ষিত এ ঘটনার জন্য সভা প্রায় ১৫ মিনিট আটকে থাকে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রেলওয়ের জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে মন্ত্রী দুপুর দেড়টার দিকে সিআরবিতে পৌঁছান। এ সময় শ্রমিক লীগ নেতা লোকমান হোসেন ও সিরাজুল ইসলামের সমর্থকরা রেলভবনে পাল্টাপাল্টি মিছিল ও শো-ডাউন করেন। মূলত লোকমানের নেতৃত্বে মন্ত্রী সিআরবিতে পৌঁছানোর আগেই মিছিল করেন তার অনুসারীরা।

দুই গ্রুপের নেতাকর্মীরা সম্মেলন কক্ষের প্রবেশপথে অবস্থান নেওয়ায় মন্ত্রীকে কক্ষে আনতে বেশ বেগ পেতে হয় রেলওয়ে নিরাপত্তা বাহিনী এবং কর্মকর্তাদের। এ সময় লোকমান হোসেনের নেতৃত্বে ২০-২৫ জন ফুল নিয়ে কক্ষে ঢুকে পড়েন। তারা মন্ত্রীকে ফুল দেওয়ার চেষ্টা করেন। এ সময় মন্ত্রী তাদের ফুল গ্রহণ না করে তাদের বের করে দেন।

এ সময় তাকে বলতে শোনা যায়, ‘আমি জেলা (পঞ্চগড়) আওয়ামী লীগের সভাপতি। আমি ডাকসুতে ছিলাম। আপনারা বিশৃঙ্খলা করছেন কেন ? আমি তো আপনাদের কথা শুনব বলেছি।’

মতবিনিময় সভা শুরুর পরও কক্ষের বাইরে চলতে থাকে পাল্টাপাল্টি স্লোগান। এ সময় একদফা হাতাহাতির ঘটনাও ঘটে।
পরে শ্রমিক লীগ নেতাদের পাল্টাপাল্টি স্লোগানের মধ্যেই নির্ধারিত সভা শেষ করে মন্ত্রী দ্রুত রেলভবন ছেড়ে যান।

জয়নিউজ/রুবেল/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...