পরলোকে মিন্টু লাল নন্দী

0

চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুর গ্রামের সমাজকর্মী মিন্টু লাল নন্দী (৬৬) পরলোকগত হয়েছেন। ২৮ জানুয়ারি সোমবার ভোর ৫টা ৪৯ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত দেড় মাস ধরে হৃদরোগ, শ্বাসকষ্ট এবং কিডনির প্রদাহে ভুগছিলেন মিন্টু লাল নন্দী। সোমবার দিবাগত রাতে চট্টগ্রাম থেকে সড়কপথে এম্বুলেন্সে ঢাকার বারডেম হাসপাতালে যাওয়ার মাঝপথে কুমিল্লার চৌদ্দগ্রামে তাঁর মৃত্যু হয়।

প্রয়াত মিন্টু লাল নন্দী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক, জয়নিউজের কনসালটিং এডিটর রাজীব নন্দী এবং জয়নিউজের স্টাফ রিপোর্টার পার্থ প্রতীম নন্দীর বাবা।

মিন্টু লাল নন্দী চট্টগ্রাম, খাগড়াছড়ি ও কক্সবাজার জেলা শিক্ষা অফিসে দীর্ঘ কর্মময় জীবন কাটিয়েছেন। তাঁর মৃত্যুতে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, মেয়র ও জয়নিউজ চেয়ারম্যান আ জ ম নাছির উদ্দিন, চবি উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, চবি শিক্ষক সমিতি, চবি সাংবাদিক সমিতি, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ পরিবার, জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন, ব্যবস্থাপনা পরিচালক আলমগীর পারভেজ,সিইও বিপ্লব পার্থ, নির্বাহী সম্পাদক বিশ্বজিত বণিক শোক জানিয়েছেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...