আদালতের নিষেধাজ্ঞার নোটিশ পেয়ে বাদীর ওপর হামলা

0

বোয়ালখালীতে বিরোধীয় জায়গায় বাড়ি নির্মাণে আদালতের নিষেধাজ্ঞার নোটিশ পেয়ে হামলা চালিয়ে বাদীসহ তিনজনকে আহত করেছে বিবাদীরা।

সোমবার (২৮ জানুয়ারি) দুপুরে উপজেলার পশ্চিম গোমদণ্ডী জমাদার বাড়ির শাহানাজ মঞ্জিলে এ ঘটনা ঘটে।

প্রতিপক্ষের হামলায় আহত মামলার বাদী শাহানাজ আকতার বিউটি বলেন, আমাদের মৌরশী সম্পত্তিতে জায়গা পাবে দাবি করে পাকা ঘর নির্মাণের কাজ শুরু করেন পার্শ্ববর্তী ফয়েজুল ইসলাম মিয়ার পরিবার। জায়গার পরিমাপ ছাড়া বাড়ি নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য মৌখিকভাবে তাদের জানালেও তারা কাজ বন্ধ রাখেননি।

এ ব্যাপারে আদালতের শরণাপন্ন হলে ২৭ জানুয়ারি চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নালিশী ভূমিতে পক্ষদ্বয়ের মধ্যে স্থিতাবস্থা বজায় রাখার জন্য বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

আদালতের নির্দেশ পেয়ে থানার উপ পরিদর্শক মানিক ভূঁইয়া বিবাদীদেরকে কাজ বন্ধ রাখার নোটিশ জারি করেন সোমবার দুপুর ১টার দিকে।

এসময় পুলিশের সামনেই বিবাদী পক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে লাঠি ও লোহার রড দিয়ে মারধর শুরু করে। এতে শাহনাজ আকতার বিউটি (৪০), তার মেয়ে তামান্না আকতার আরবী (১৮) ও ছেলে মো. ডায়মন্ড (২১) আহত হন। পরে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে শাহানাজ আকতার বলেন, আদালতের নিষেধাজ্ঞা থাকার পরও বিবাদীরা বাড়ি নির্মাণের কাজ অব্যাহত রেখেছেন।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মানিক ভূঁইয়া জয়নিউজকে বলেন, দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য বিবাদীদের বলা হয়েছে। যদি এরপরও কাজ বন্ধ না করে তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/শাহীনুর/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...