বাবুনগরীর পাসপোর্ট ফেরত চাইলেন আল্লামা শফী

0

হেফাজত ইসলাম বালাদেশের মহাসচিব আল্লামা জোনায়েদ বাবুনগরীর পাসপোর্ট ফেরত চাইলেন হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী।

সোমবার (২৮ জানুয়ারি) বিকেলে হেফাজত আমীর ডিআইজি মাহবুবের সঙ্গে ফোনালাপের মাধ্যমে জুনায়েদ বাবুনগরীর পাসপোর্ট ফেরত দেওয়ার আহ্বান জানিয়েছেন বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন হাটহাজারী মাদ্রাসার মুখপত্র মাসিক মুঈনুল ইসলামের নির্বাহী সম্পাদক কামাল সরওয়ার।

এ ব্যাপারে হেফাজত আমীর বলেন, এর আগে আমি আরো দুই তিনবার চেষ্টা করেছি জুনায়েদ বাবুনগরীর পাসপোর্ট ফেরত নেওয়ার জন্য। প্রত্যেকবার আমাকে আশ্বস্ত করা হয়েছে যে, তারা পাসপোর্ট ফেরত দিয়ে দিবে। সর্বশেষ আজ যখন কথা বললাম, তখন আমাকে জানানো হলো, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে আমরা পাসপোর্ট ফেরত দিয়ে দেওয়া হবে।

তিনি আরো বলেন, কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষেদাগার ছড়াচ্ছে যে, আমি নীরবে বসে আছি। কোন কিছু করছি না। বিষয়টি মোটেও সত্য নয়। আমি সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলছি।

বাবুনগরীর সুস্থতা কামনা করে তিনি বলেন, বাবুনগরীর অসুস্থতার বিষয়ে আমি যথেষ্ট চিন্তাক্লিষ্ট। সুতরাং বাস্তবতা না জেনে কারো বিরুদ্ধে আঙ্গুল তোলা মোটেও সমীচীন নয় বলেও তিনি মন্তব্য করেন।

এদিকে গুরুতর অসুস্থ বাবুনগরীর পাসপোর্ট ফেরত দান ও সুচিকিৎসার দাবিতে মঙ্গলবার (২৯ জানুয়ারি) প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে আল্লামা জুনাইদ বাবুনগরী সমর্থক পরিষদ কেন্দ্রীয় কমিটি।

বিক্ষোভ মিছিলের বিষয়টি এ প্রতিবেদককে নিশ্চিত করেছেন হেফাজত ইসলাম হাটহাজারী উপজেলার সাধারণ সম্পাদক জাকারিয়া নোমান ফয়জী।

জয়নিউজ/আবু তালেব/বিশু
আরও পড়ুন
লোড হচ্ছে...