চট্টগ্রাম কাস্টম হাউসের নতুন কমিশনার কাজী মোস্তাফিজুর

0

চট্টগ্রাম কাস্টম হাউসের নতুন কমিশনার হিসেবে যোগ দিয়েছেন কাজী মোস্তাফিজুর রহমান। নতুন কর্মস্থলে যোগ দিয়েই কাস্টমস কর্মকর্তাদের কাজের বিষয়ে নানা দিকনিদের্শনা প্রদান করেন তিনি।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) তিনি চট্টগ্রাম কাস্টম হাউসে তাঁর দায়িত্ব বুঝে নেন। এর আগে মোস্তাফিজুর ঢাকা দক্ষিণের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের দায়িত্বে ছিলেন।

সকালে অফিসে এসে তিনি কাস্টম হাউসের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে পরিচিত হন। এসময় তিনি বিভিন্ন দিক-নিদের্শনা দেন।

তিনি বলেন, এতদিন যা করেছেন ভুলে যান। যারা তা পারবেন না চলে যেতে পারেন। সেবাগ্রহীতাদের সঙ্গে মধুর ভাষায় ব্যবহার করবেন। কোনো বক্তব্য থাকলে তা মুখে না বলে লিখিতভাবে দিবেন।

কাজের গতি আরো বাড়াতে হবে উল্লেখ করে তিনি বলেন, কাজ না জানলে দরকার হলে শিখে নিবেন। প্রয়োজনে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

সন্ধ্যায় জয়নিউজের পক্ষ থেকে কথা হলে কাজী মোস্তাফিজুর রহমান বলেন, চট্টগ্রাম কাস্টম হাউসের হারিয়ে যাওয়া সুনাম ফিরিয়ে আনতে কাজ করব। তাই প্রথম দিনেই সবাইকে কাজের অগ্রগতির জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা দিয়েছি। যারা সঠিকভাবে কাজ করতে পারবে তারা থাকবে, যদি না পারে তাহলে চলে যাবে।

প্রসঙ্গত, তিনি এ পদে ড. এ কে এম নুরুজ্জামানের স্থলাভিষিক্ত হয়েছেন। ড. নুরুজ্জামান ইতিমধ্যে শুল্ক মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষা কমিশনারেটের কমিশনার হিসেবে যোগদান করেছেন।

জযনিউজ/ফয়সাল/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...