নাসিরাবাদ হাউজিং সোসাইটি পার্ক উদ্বোধন

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নাসিরাবাদ হাউজিং সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি আ জ ম নাছির উদ্দীন বলেন, নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে বসবাসরত শিশুদের বিনোদন ও প্রবীণদের হাঁটা-হাঁটির জন্য সোসাইটি পার্কের আধুনিকায়ন করা হয়েছে।

বুধবার (৩০ জানুয়ারি) সকালে দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ এর অন্তর্ভুক্ত নাসিরাবাদ হাউজিং সোসাইটির আধুনিকায়ন ও সংস্কারকৃত ‘সোসাইটি পার্ক’র উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

মেয়র নাছির বলেন, দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি.-এর দায়িত্ব গ্রহণের পর থেকে একে একে সোসাইটির প্রত্যেকটি আবাসিক প্রকল্পে সার্বজনীন নাগরিক সুবিধা নিশ্চিত করতে সর ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। তারই আলোকে প্রায় ৬০ (ষাট) লাখ টাকা ব্যয়ে সোসাইটি পার্কের উন্নয়ন করা হয়েছে।

মেয়র আরো বলেন, দীর্ঘদিন জীর্নশীর্ণ অবস্থায় পড়ে থাকা পার্ক, মসজিদ, কবরস্থান, সোসাইটি কার্যালয়, অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবন নতুনরূপে সাজাতে পেরে আমি গর্বিত। এই সোসাইটির প্রত্যেকটি সড়কের সংস্কার ও এলইডি বাতি দিয়ে আলোকায়ন করা হয়েছে। এছাড়া পুরো চট্টগ্রামের দৃশ্যমান উন্নয়ন ও সৌন্দর্যবর্ধণ কার্যক্রম অব্যাহত রয়েছে। ভবিষ্যতে নাসিরাবাদ এলাকার পার্কের মত খুলশীসহ অন্যান্য হাউজিংয়েও শিশু পার্ক নির্মাণের কাজ দ্রুততম সময়ের মধ্যে শুরু করা হবে।

এসময় উপস্থিত ছিলেন সোসাইটির ব্যবস্থাপনা কমিটির সহসভাপতি মোঃ ইদ্রিছ, সম্পাদক মোহাম্মদ শাহজাহান, কমিটির সদস্য মোঃ আলমগীর পারভেজ, আলাউদ্দীন আলম, প্রকৌশলী জেড এস মোঃ বখতেয়ার, মোঃ নূরুল ইসলাম (মিন্টু), মোঃ রাশেদুল আমিন, মোহাম্মদ নুরুল ইসলাম (শাহীন), ব্যবস্থাপনা কমিটির সাবেক সদস্য মোহাম্মদ সাজ্জাদ এবং নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ পরিচালনা কমিটির সহসভাপতি মোহাম্মদ আলী, সোসাইটি পার্ক উন্নয়নের স্পন্সর প্রতিষ্ঠান জুমাইরা হোল্ডিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

পার্কটি নির্মাণে সহযোগিতা করেছে চট্টগ্রামের স্বনামধন্য ব্যবসায়িক প্রতিষ্ঠান পিএইচপি ফ্যামিলি ও জুমাইরা হ্যোল্ডিং লিঃ।

জয়নিউজ/রুবেল/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...