মেয়ের কাছে ফেরা হলো না চবি শিক্ষার্থী নুসরাতের

সড়ক দুর্ঘটনার শিকার হয়ে কোমায় চলে যাওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থী নুসরাত চৌধুরী মারা গেছেন। ১২ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হার মানেন চবির এই মেধাবী ছাত্রী।

- Advertisement -

নুসরাত চবির ইংরেজি বিভাগের অনার্স ৪র্থ বর্ষের ছাত্রী ছিলেন। তার বাড়ি মিরসরাই উপজেলায়। ব্যক্তিজীবনে তিনি বিবাহিত। চার বছর বয়সী একটি মেয়েও আছে তার।

- Advertisement -google news follower

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল দশটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। এর আগে ২১ জানুয়ারি ৪র্থ বর্ষের সমাপনী পরীক্ষা দিতে আসার সময় তিনি ভাটিয়ারিতে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন। ২৩ জানুয়ারি অস্ত্রোপচারের পর কোমায় চলে যান তিনি।

পরিবার ও বন্ধু সুত্রে জানা যায়, ২১ তারিখ অনার্স শেষ বর্ষের ৫ম পরীক্ষা ছিল নুসরাতের। ওই পরীক্ষা দিতে আসার সময় ভাটিয়ারিতে সড়ক দুর্ঘটনার শিকার হন। তাকে প্রথমে ভাটিয়ারি হাসপাতাল ও পরে চমেকে নিয়ে যাওয়া হয়। পরে চমেকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, অস্ত্রোপচারের সময় মারাত্মক আঘাতপ্রাপ্তির কারণে নুসরাতের মস্তিষ্কের অনেক অংশই ফেলে দিতে হয়েছিল।

জয়নিউজ/নবাব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM