বিএনপির আচরণ শিশুসুলভ: তথ্যমন্ত্রী

0

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি শিশুসুলভ আচরণ করছে। ফাইনাল খেলায় দশ গোল খেয়ে, আবার খেলা আয়োজনের দাবি তুলেছে বিএনপি। এমন দাবি এককথায় উদ্ভট ও হাস্যকর।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সংযুক্ত আরব আমিরাতে এয়ার অব শেখ জায়েদ দিবসে প্রবাসী মোহাম্মদ ইফতেখার হোসেনের লিডিং বাই এক্সাম্পল অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষে প্রত্যয় প্রবাসী কল্যাণ সংস্থা এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্ট অনিয়মের অভিযোগ তুলে পুনরায় নতুন নির্বাচনের দাবি করছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই এ দাবি তুলছে তারা।

চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে তথ্যমন্ত্রী আরো বলেন, এবারের নির্বাচনে হারের পর গত কয়েকদিনে মির্জা ফখরুল, মওদুদ সাহেবরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে নতুন নির্বাচনের দাবি করছেন। ছোটবেলায় আমরা খেলায় হেরে গিয়ে যেভাবে নতুন করে খেলার জন্য ঝগড়া করতাম, বিএনপির অবস্থা এখন সেরকমই।

বিএনপিকে এমন হাস্যকর দাবি থেকে সরে আসার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আমি তাদের অনুরোধ করব, আপনারা নেতিবাচক রাজনীতি বাদ দিয়ে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হন।

এসময় তিনি প্রধানমন্ত্রীর চা চক্রে ঐক্যফ্রন্ট অংশ না নেওয়ারও সমালোচনা করেন।

দেশের বাইরে অবস্থান করা প্রবাসীদেরকে দেশের জন্য রাষ্ট্রদূত হিসেবে অভিহিত করে হাছান মাহমুদ বলেন, দেশের বাইরে এক কোটিরও বেশি প্রবাসী ভাই-বোনেরা সম্মানের সঙ্গে কাজ করছেন। অথচ সুইডেন, ডেনমার্কসহ অনেক উন্নত দেশের মোট জনসংখ্যাও এক কোটি নয়। তাই বিশ্বজুড়ে অর্থনৈতিক মন্দার সময়েও তাদের পাঠানো রেমিটেন্সের কারণে একদিনের জন্যও দেশের অর্থনীতিতে নেতিবাচক প্রভাব পড়েনি।

জয়নিউজ/আজিজ/জুলফিকার
আরও পড়ুন
লোড হচ্ছে...