সংবর্ধনা নিলেন না নতুন হুইপ

0

আওয়ামী লীগ নেতৃত্বাধীন একাদশ জাতীয় সংসদের হুইপ ও পটিয়া আসনের সাংসদ শামসুল হক চৌধুরী জনসাধারণের ভোগান্তির কথা বিবেচনা করে সংবর্ধনা নেননি।

তিনি সংবর্ধনা ছাড়াই বিমান বন্দর ত্যাগ করেন। তবে বিমান বন্দর ছেড়ে যাওয়ার সময় তিনি হাত নেড়ে নেতাকর্মীদের অভিবাদনের জবাব দেন। পরে হুইপ শামসুল হক চট্টগ্রাম সার্কিট হাউজে যান।

শনিবার (২ ফেব্রুয়ারি) বিকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে হাজার হাজার নেতাকর্মী তাঁকে সংবর্ধনা দিতে বিমান বন্দরে উপস্থিত হন। প্রায় ৫০০ যানবাহন, ফুলের মালা ও ট্রাকে অস্থায়ী মঞ্চ করে সংবর্ধনার প্রস্ততি নেওয়া হয়।

সংবর্ধনা না নেওয়ায় নেতাকর্মীদের কষ্ট না পাওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন, চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দর দেশের জনগণের সম্পদ। আন্তর্জাতিক এ বিমান বন্দরের নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষা করা আমাদের দায়িত্ব। আর সে কারণেই শৃঙ্খলা বিঘ্ন হতে পারে এমন শঙ্কা এবং সাধারণ মানুষকে ভোগান্তিতে না ফেলতে সংবর্ধনা নিইনি।

এ সময় নতুন হুইপ তাঁকে অভিনন্দন জানাতে যারা বিমান বন্দর ও আশেপাশে উপস্থিত হয়েছিলেন তাঁদের সবার প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি প্রধানমন্ত্রী যে দায়িত্ব তাঁর ওপর অর্পণ করেছেন তা যথাযথভাবে পালনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

জয়নিউজ/কাউছার/বিশু/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...